1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্বামী সন্তানসহ নারী ইউপি সদস্য গ্রেপ্তার!

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৬১ জন দেখেছেন

মীর দুলাল,  হবিগঞ্জ :হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী আসনের সদস্য  স্বামী সন্তানসহ গ্রেপ্তার করেছেন পুলিশ!

এই নারী ইউপি সদস্যের নাম মোছা. লাকী আক্তার (৪০)। গ্রেপ্তারকৃত অপর দুজন হচ্ছেন তার স্বামী নানু মিয়া (৫০) ও মেয়ে মিতু আক্তার (২২)।

শায়েস্তাগঞ্জ ইউনিয়নের কলিমনগর হামুয়া গ্রামের বাসিন্দা। একটি মামলায় গ্রেফতারী পরোয়েনা  ওয়ারেন্ট থাকায় তাদের গ্রেপ্তার করে পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর২২) ইং  দুপুরে  তাদেরকে কোর্টে প্রেরণ করেন শায়েস্তাগঞ্জ থানা পুলিশ!

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়  সোমবার দিবাগত মধ্যরাতে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হক কামালের নেতৃত্বে এসআই সঞ্জিত চন্দ্র নাথ, এএসআই মো. ইমাম হোসেন, এএসআই লিটন চন্দ্র পাল, এএসআই মো. কবির হোসেনসহ একদল পুলিশ অভিযান পরিচালনা করেন।

এ অভিযানে নিজ বাড়ি থেকে নারী ইউপি সদস্যসহ এ ৩ জন গ্রেপ্তার করা হয়!পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে কয়েকটি মামলার তদন্ত চলমান আছে। এর মধ্যে একটি মামলায় কোর্টে থেকে ওয়ারেন্ট আসে। এ প্রেক্ষিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......